Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

সেবা
পল্লী বিদ্যুতের সেবা পেতে গ্রাহকরা বেশ কয়েকটি মাধ্যমে যোগাযোগ করতে পারেন। অভিযোগ জানানোর জন্য ১৬৮৯৯ নম্বরে কল করতে পারেন। এছাড়া, অনলাইনে বিল পরিশোধ, নতুন সংযোগের জন্য আবেদন, এবং অন্যান্য ডিজিটাল সেবার জন্য পল্লী বিদ্যুতের ওয়েবসাইট ও মোবাইল অ্যাপ ব্যবহার করা যেতে পারে। 

পল্লী বিদ্যুতের সেবা সম্পর্কিত কিছু তথ্য নিচে দেওয়া হলো:
  • অভিযোগ ও জিজ্ঞাসা:গ্রাহকসেবা সংক্রান্ত যে কোনো সমস্যা বা অভিযোগের জন্য ১৬৯৯৯ নম্বরে কল করা যেতে পারে। এছাড়া, গ্রাহক তার স্থানীয় পল্লী বিদ্যুৎ সমিতির অফিসেও যোগাযোগ করতে পারেন। 

  • বিল পরিশোধ:গ্রাহকরা অনলাইনে বিভিন্ন মাধ্যমে (যেমন: রকেট, বিকাশ, উপায়, শিওর-ক্যাশ ইত্যাদি) বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারেন। 

  • নতুন সংযোগ:নতুন বিদ্যুৎ সংযোগের জন্য অনলাইনে আবেদন করা যায়। এছাড়াও, গ্রাহকরা তাদের স্থানীয় পল্লী বিদ্যুৎ সমিতির অফিসে গিয়েও নতুন সংযোগের জন্য আবেদন করতে পারেন। 

  • অন্যান্য ডিজিটাল সেবা:পল্লী বিদ্যুতের ওয়েবসাইটে "পল্লীবিদ্যুৎ সেবা" মোবাইল অ্যাপ, অনলাইন বিল পেমেন্ট সিস্টেম, এবং ডিজিটাল বিল পেমেন্ট সার্টিফিকেট সহ বিভিন্ন ডিজিটাল সেবা পাওয়া যায়। 

  • নোটিশ বোর্ড:গ্রাহকরা তাদের স্থানীয় পল্লী বিদ্যুৎ সমিতির ওয়েবসাইটে নোটিশ বোর্ড থেকে বিভিন্ন গুরুত্বপূর্ণ তথ্য জানতে পারেন। 

  • গ্রাহক সচেতনতা:গ্রাহকদের বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার জন্য উৎসাহিত করা হয় এবং নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করার পরামর্শ দেওয়া হয়, অন্যথায় সংযোগ বিচ্ছিন্ন হওয়ার সম্ভবনা থাকে।